মূল্য পরিশোধ পদ্ধতিঃ

১। আপনি মূল্য পরিশোধ করার জন্য ক্যাশ অন ডেলিভারী পদ্ধতি নির্ধারণ করতে পারেন। কোন রকম অগ্রিম মূল্য পরিশোধ ছাড়াই পণ্য গ্রহণ করার পর মূল্য পরিশোধ সম্পন্ন করতে পারবেন।

২। আপনি আপনার অর্ডার দেয়ার পর বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। আমাদের বিকাশ নং- 019 70 65 25 95

৩। যদি আপনি বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করেন, সেক্ষেত্রে আপনি প্রথমে পরিবহন খরচ (শিপিং চার্জ) পরে আপনি পণ্য গ্রহণ করার পর মূল্য পরিশোধ সম্পন্ন করতে পারবেন। আপনাকে পণ্যের সম্পূর্ণ মূল্য একসাথেই পরিশোধ করতে হবে। কোন ভাবেই আংশিক মূল্য পরিশোধ গৃহীত হবে না। 

৪। আপনি যদি কোন ধরণের ইলেক্ট্রনিক সামগ্রী যেমন টেলিভিশন বা ল্যাপটপ ক্রয় করতে চান, তবে আপনাকে সম্পূর্ণ মূল্য অগ্রিম পরিশোধ করতে হবে।

৫। মূল্য পরিশোধ বা চালান হয়ে যাওয়ার পর কোন অর্ডার বাতিল করা যাবে না।

৬। যদি আপনার শহরে আমাদের যাচাই করা রেজিস্টার্ড কুরিয়ার সার্ভিস না থাকে, তবে আপনাকে বিকাশের মাধ্যমে অগ্রিম মূল্য পরিশোধ করেতে হবে।


মূল্য ফেরত নীতি ( অগ্রিম পরিশোধের ক্ষেত্রে )

১। যদি আপনার অর্ডার দেয়া পণ্য আমাদের স্টকে না থাকে, তবে আমরা প্রতিশ্রুত সময়ের মধ্যে আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবো।

২। যদি পন্যটি বাজারে না থাকে বা আমদানি করা সময়সাপেক্ষ হয়, তবে আপনার কাছে নিশ্চিত হয়ে অগ্রিম পরিশোধিত মূল্য ফেরত দেয়া হবে।

৩। যদি নির্ধারিত সময়ের মধ্যে আপনার ঠিকানায় পণ্য পাঠাতে অক্ষম হই, সেক্ষেত্রে বর্ধিত সময় ও ক্ষতিপূরণের ব্যাপারে আলোচনা করা হবে।

৪। আপনি যদি দেখেন যে আপনার পণ্যটি নষ্ট / সমস্যাপূর্ণ এবং নতুন একটি দিতে অক্ষম, তবে আপনাকে গ্রাহক সেবা বিভাগে যোগাযোগ করতে হবে এবং ব্র্যানো আপনার পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৫। যদি এমন কোন পণ্য আপনাকে ডেলিভারী দেয়া হয় যা আপনি অর্ডার দেননি, তবে রুচিশীল আপনাকে আপনার অর্ডারকৃত পণ্য পরিবর্তন করে দিবে বা পরিশোধিত মূল্য ফেরত দিবে।

৬। পণ্য চালান করার আগে রুচিশীল আপনাকে আপনার অর্ডারের সম্পর্কে পুনরায় জানাবে, চালানের পর আপনি অর্ডার বদলাতে পারবেন না এবং অর্ডার বদলানোর কোন সুযোগ নেই।

৭। ডেলিভারীর পর কোন মূল্য ফেরত দেওয়া হবে না।

৮। গ্রাহক যদি নষ্ট / ক্ষতিগ্রস্ত পণ্য পায় অথবা এমন কোন পণ্য পায় যা তাদের অর্ডারের সাথে মিলে না এবং তারা যদি পরিবর্তনের জন্য আগ্রহী না হন, তবে গ্রাহককে যোগাযোগ করতে হবে। ২৪ ঘন্টার মধ্যে জানিয়ে দেয়া হবে কিভাবে তারা পরিশোধিত মূল্য ফেরত পাবেন।

৯। কোন অভিযোগ গ্রহন করার পর, রুচিশীল অভিযোগের ধরণ সম্পর্কে জানবে এবং পরীক্ষা করে দেখবে এবং যদি অভিযোগ সত্যি হয়ে থাকে, রুচিশীল পরিশোধিত মূল্য ফেরত দেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

১০। রুচিশীল বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করে অগ্রিম পরিশোধিত মূল্য অনলাইন একাউন্ট বা বিকাশের মাধ্যমে ৭-২১ কার্যদিবসের মধ্যে ফেরত দেয়া হবে।


পরিবর্তন নীতিঃ

রুচিশীল সবসময়ই আপনার পণ্য চেক করে দেখার পরামর্শ দেয়। আমরা নিম্নলিখিত পরিস্থিতিতে পণ্য পরিবর্তন করে থাকি।

১। যদি পণ্যের ডেলিভারী সম্পন্ন হয়ে গিয়ে থাকে, তবে পণ্য পরিবর্তনের কোন সুযোগ থাকবে না।

২। আপনার অভিযোগ গ্রহণ করার পর ব্র্যানো অভিযোগের সত্যতা যাচাই করে দেখবে এবং যদি সত্যতা পাওয়া যায়, তবে রুচিশীল পরিশোধিত মূল্য ফেরত দানের ব্যবস্থা করবে।

৩। যদি আপনি ২৪ ঘন্টার মধ্যে কাস্টমার সার্ভিসের সাথে যোগাযোগ না করেন, তবে রুচিশীল আপনার পণ্য পরিবর্তনের জন্য দায়ী থাকবে না।

৪। পণ্যকে অব্যবহৃত হতে হবে এবং ভালোভাবে প্যাকেট করা থাকতে হবে যাতে অন্যকোন ক্ষতি না হতে পারে। তবে, এই লেনদেনের সময় আপনাকে পরিবহন খরচ বহন করতে হবে।

৫। আমরা নিম্নোক্ত ক্ষেত্রে পণ্য ফেরত নেই না-

- পণ্য অপব্যবহারের কারণে ক্ষতি হলে।

- পণ্য স্থানান্তরের সময়ে ক্ষতিগ্রস্ত হলে।

- এমন কোন পণ্য যা ব্যবহৃত হয়েছে।

- এমন কোন পণ্য যা নষ্ট হয়েছে বা সিরিয়াল/ইউপিসি নাম্বার নেই।

৬। যদি গ্রাহক উপরে উল্লেখিত কোন কারণ ছাড়া পণ্য বাতিল করতে চান, অথবা সময়মতো বাতিল করার সুযোগ না পান তবে রুচিশীল তখনই পরিশোধিত মূল্য ফেরত দিবেন, যদি পণ্যের চালান না হয়ে থাকে।

৭। যদি আপনার ক্রয়কৃত পোশাকের/পন্যের সাইজের পার্থক্য থাকে।

- পণ্যের রঙ পিসি রেজ্যুলুশনের/ মনিটর সেটিংসের কারণে, ছবি তোলার কারণে বা আলোর কারণে হয়তো সামান্য পরিবর্তিত মনে হতে পারে।

- পণ্যের মূল প্রাইজ ট্যাগ, লেবেল, বারকোড, ব্যবহারের নিয়মাবলী, ওয়ারেন্টি কার্ড এবং চালানের মূল রশিদ থাকলে তবেই পণ্য ফেরত নেয়া হবে।

৮। যদি উপরের শর্তাবলী ঠিক থাকে তবে আপনার নিজ খরচে পণ্যটি রুচিশীল অফিসে পাঠাতে হবে।

৯। রুচিশীল গ্রাহকসেবা বিভাগ আপনার অভিযোগ যাচাই করে দেখবে এবং নিজ মার্চেন্টের মাধ্যমে ব্র্যানো পরিবর্তনের ব্যবস্থা নিশ্চিত করবে।